1. gazisalahuddin93@gmail.com : Gazi Salahuddin : Gazi Salahuddin
  2. ksbrujmon@gmail.com : manacusa :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:০২ অপরাহ্ন
সদ্য সংবাদ
চাঁদপুরে করোনার যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা হাজীগঞ্জ পার্থ সারথি দেবনাথ (অনিক) এর পঞ্চম প্রয়াণ স্মৃতি স্বরণে অনুদান প্রদান একদিনে সর্বোচ্চ মৃত্যু ২৪৭ জন, রোগী শনাক্তেও রেকর্ড হাজীগঞ্জে ছাত্রলীগ নেতা জে এইচ নিরুর জন্মবার্ষিকী উদযাপিত হাজীগঞ্জ পৌর ৬নং ওয়ার্ড যুবসমাজের উদ্যোগে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হাজীগঞ্জ লকডাউনের প্রথম দিনে ভ্রাম্যমান আদালতে ২৮ মামলা হাজীগঞ্জ লকডাউনের প্রথম দিনে ভ্রাম্যমান আদালতে ২৮ মামলা চাঁদপুরে ফেরিঘাটেই মারা গেল ২০ গরু বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম পাটোয়ারীর ইন্তেকাল ।। রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হাজীগঞ্জে সূর্যের হাসি ক্লিনিকে ভয়াবহ জালিয়াতি

পল্টি ট্রাম্প, বললেন ‘আমি জিতেছি’

Reporter Name
  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৫২ Time View

মানবসমাজ রিপোর্টঃ

পল্টি মারলেন ডোনাল্ড ট্রাম্প। রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তিনি এক টুইটে প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের জয় স্বীকার করে নিলেও সোমবার (১৬ নভেম্বর) দুপুরে আরেক টুইটে নিজেরই জয় দাবি করেছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

টুইটারের পাশাপাশি ফেসবুকে নিজের আইডিতে এক পোস্টে ট্রাম্প বলেন, ‘আমি এই নির্বাচনে জিতেছি’।

তার এ পোস্টে অনেকে উপহাস-বিদ্রুপ করে মন্তব্য করেন। গিনো তং নামে একজন লেখেন, ‘বিশ্বের সবচেয়ে নাছোড়বান্দা!’ ফিরাজ মোকাদ্দেম নামে একজন লেখেন, ‘হ্যাঁ জনাব, আপনিই জিতেছেন, হোয়াইট হাউস ছাড়বেন না। তালা বদলে ফেলুন, তাহলে তন্দ্রাচ্ছন্ন জো ভেতরে ঢুকতে পারবেন না’।

অবশ্য কেউ কেউ ট্রাম্পকে এই লড়াইয়ের ‘শেষ না দেখে’ হাল না ছাড়ার পরামর্শও দেন।

আগের টুইটে বাইডেনের জয়ের কথা স্বীকার করে রিপাবলিকান এ রাজনীতিক বলেছিলেন, ‘তিনি জিতেছেন, তবে নির্বাচনে জালিয়াতি করে। নির্বাচনে কোনো পর্যবেক্ষক ছিল না। ভোট গণনা করেছে কট্টর বামপন্থী ব্যক্তিমালিকানার প্রতিষ্ঠান ডমিনিয়ন, যাদের বিরুদ্ধে অনেক দুর্নাম রয়েছে। তাদের সরঞ্জামগুলো খুবই বাজে, যা টেক্সাসের ভোট গণনার জন্যেও যথাযথ ছিল না। জো বাইডেনকে অন্যায়ভাবে জিতিয়ে দিতে ভুয়া মিডিয়া ভূমিকা রেখেছে। আমি কিছুই মানি না।’

গত ৩ নভেম্বর অনুষ্ঠিত হয় প্রেসিডেন্ট নির্বাচন। প্রেসিডেন্ট হওয়ার জন্য ২৭০ ইলেকটোরাল ভোট প্রয়োজন হয়।বেসরকারি ফলাফল অনুসারে, জো বাইডেন ৩০৬টি ইলেকটোরাল ভোট পেলেও ট্রাম্প পেয়েছেন ২৩২ ভোট। কিন্তু কোনোভাবেই পরাজয় স্বীকার করছেন না ট্রাম্প। তার পরিবারের সদস্যরা তাকে বিষয়টি বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হচ্ছেন। বারবার ট্রাম্প দাবি করছেন, তিনিই জয়ী হয়েছেন।

ট্রাম্পের এমন আচরণকে ‘বিব্রতকর’ বলেছেন নির্বাচিত প্রেসিডেন্ট বাইডেন। তবে তিনি বলেছেন, কোনো কিছুই ক্ষমতা হস্তান্তর বন্ধ করতে পারবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 manabsamaj
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmanabsom23