1. gazisalahuddin93@gmail.com : Gazi Salahuddin : Gazi Salahuddin
  2. ksbrujmon@gmail.com : manacusa :
বুধবার, ১৯ মে ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জের বিদায়ী ইউএনও’র আবেগঘন স্ট্যাটাস

ফেসবুক ওয়াল থেকে
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১৩৫ Time View

হাজীগঞ্জ – এক ভালোবাসার নাম,হৃদয়ের গভীরে এক অনুভূতির নাম..

২০১৭সালের ২২অক্টোবর এক নবীন কর্মকর্তার চাকুরি জীবনের মাত্র ৫বছর ৪মাস বয়সে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে চাঁদপুর জেলায় যোগদান।চাঁদপুর জেলার তৎকালীন জেলা প্রশাসক জনাব মোঃ আব্দুস সবুর মন্ডল স্যারের সামনে দুরুদুরু বুকে উপস্থিতি। স্যার এই নবীন কর্মকর্তাকে গ্রহন করেছিলেন অত্যন্ত আন্তরিকতার সাথে একজন কর্মকর্তা হিসেবে,নারী কর্মকর্তা হিসেবে নয়। সেইদিন নিজেকে মনে হয়েছে যোগ্য একজন সরকারি কর্মকর্তা। স্যারের ওইদিনের সাবলীল,আন্তরিক এবং দায়িত্বশীলতার সাথে আমার যোগদান গ্রহণ করার মুহূর্ত আমার সারাজীবনের চলার পথের পাথেয় হয়ে থাকবে। বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি জনাব মোঃ আব্দুস সবুর মন্ডল,তৎকালীন জেলা প্রশাসক,চাঁদপুর স্যারকে,যার কাছে আমার ঋণের শেষ নেই।
যে মহান ব্যক্তির অভিভাবকত্ব এবং স্নেহ-মমতায় হাজীগঞ্জ উপজেলায় সকল কার্যক্রম সঠিক এবং আইনগতভাবে করতে সক্ষম হয়েছি তিনি হলেন মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি, মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম স্যার। এই মহীরুহের স্নেহ-মমতা,সহযোগিতা এবং আন্তরিকতার কাছে আমি চিরকৃতজ্ঞ।
বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি তৎকালীন জেলা প্রশাসক
জনাব মোঃ মাজেদুর রহমান খান স্যারকে,দীর্ঘ সময় যার সদয় নির্দেশনা,মানবিকতা এবং অভিভাবকত্বের ছায়াতলে কাজ করেছি।
গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি জনাব অঞ্জনা খান মজলিশ, বর্তমান জেলা প্রশাসক, চাঁদপুর স্যারকে, যার সাহসিকতা, কর্মদক্ষতা এবং অকৃত্রিম অভিভাবকত্বে মাত্র ৩মাস কাজ করার সুযোগ পেয়েছি। স্যারের জন্য অনেক অনেক শুভকামনা।
কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সদাহাস্যোজ্জ্বল জনাব আব্দুর রশিদ মজুমদার, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান অত্যন্ত সুখী মানুষ জনাব মোঃ গাজী মাইনুদ্দীন,
হাজীগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র রঙিন মানুষ জনাব আ স ম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জনাব গোলাম ফারুক মুরাদ এবং মির্জা শিউলি পারভীন এর প্রতি।আপনাদের সকলের জন্য সবসময় ভালোবাসা এবং শুভকামনা।
ভালোবাসা আমার প্রতিদিনের চলার সাথী,শক্তি এবং সহযোদ্ধা উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তার প্রতি,যারা ছিল আমার প্রাণস্পন্দন…যাদের কলকাকলিতে মুখরিত থাকত আমার কর্মপ্রাঙ্গন…
ভালোবাসা আমার সকল ইউপি চেয়ারম্যানগণের প্রতি যারা সর্বসময়ের সহযোগিতার মাধ্যমে বিভিন্ন সরকারি কার্যক্রম বাস্তবায়ন করেছি।
শ্রদ্ধা ও কৃতজ্ঞতা হাজীগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, সুশীল সমাজ, সাংস্কৃতিক সংগঠন, প্রিয় সাংবাদিকবৃন্দ যাদের অকৃত্রিম সহযোগিতায় সকল কার্যক্রমে সফলকাম হয়েছি।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা পরিষদে কর্মরত আমার সহকর্মীবৃন্দ যারা পর্দার পিছনে থেকে আমাকে এগিয়ে রেখেছেন,যারা আমার জন্য সবসময় ঘাম ঝরিয়েছেন,সেই গোপনীয় সহকারী থেকে পরিচ্ছন্নতাকর্মী পর্যন্ত প্রত্যেকের প্রতি আমার স্যালুট ও শ্রদ্ধাপূর্ণ কৃতজ্ঞতা।
প্রিয় হাজীগঞ্জবাসী,সকল সময় সকলের অনুরোধ, আবদার হয়তো রক্ষা করতে পারিনি। আইনের সঠিক প্রয়োগ অথবা সরকারের কর্মসূচি বাস্তবায়ন করতে গিয়ে আমার কথায়,কাজে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন,আমাকে ক্ষমা করে দিবেন।ব্যক্তিগতভাবে কখনো কাউকে আঘাত দেয়ার চেষ্টা করিনি। হাজীগঞ্জের মানুষের মঙ্গলের জন্যই সদাসর্বদা কাজ করার চেষ্টা করেছি। যেখানেই যাই,এই হাজীগঞ্জের মাটি ও মানুষ আমার কাছে সবসময় ভালোবাসার এক অনন্য উচ্চতায় থাকবে,হৃদয়ের মণিকোঠায় জ্বলজ্বল করবে ৩বছর ৫মাস ১০দিনের স্মৃতি…
ভালো থেকো ভালোবাসার হাজীগঞ্জ,
ভালো থেকো হাজীগঞ্জবাসী…

বিনীত
★আপনাদের সকলের বৈশাখী বড়ুয়া★

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 manabsamaj
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarmanabsom23